আজকের রাশিফল অনুযায়ী আপনার ভাগ্য কেমন হবে

0 1,890

মেষ

 

যে কাজে হাত দেবেন তাতেই কমবেশি সফলতাপ্রাপ্ত হবেন। মনবল, জনবল, অর্থবলের সঙ্গে সঙ্গে সুনাম, যশ প্রতিষ্ঠার গ্রাফ চাঙ্গা হয়ে উঠবে। দূর থেকে আসা ডাক বেকারদের কর্মপ্রাপ্তির বাসনা পূরণ করবে। গৃহবাড়িতে নতুন আসবাবপত্র, বস্ত্রালঙ্কার ও ইলেকট্রনিক্স সামগ্রীর পসরা সাজবে।

 

বৃষ

 

একদিকে আয়-উপার্জন কম, অপরদিকে দূর থেকে আসা কোনো অপ্রিয় সংবাদে গোটা পরিবারে শোকের মাতম চলতে পারে। বাড়ির ইলেকট্রনিক্স সামগ্রী ও যানবাহন মেরামতে শ্রম ও অর্থ দুটোই সমানতালে ব্যয় হবে। অপরিচিত কাউকে আশ্রয় দেয়া ও আশ্রয় নেয়া নির্বুদ্ধিতার পরিচয় বহন করবে।

 

মিথুন

পাওনা টাকা আদায়, আটকে থাকা বিল পাস তথা অচল ব্যবসা সচল হয়ে উঠবে। সম্ভাব্যক্ষেত্রে পরিবারে ছোট্ট নতুন মুখের আগমন ঘটতে পারে। মামলা-মকদ্দমার রায় পক্ষে আসবে। শত্রু ও বিরোধী পক্ষের সব চক্রান্ত নস্যাৎ হয়ে পড়বে। সপরিবারে কোনো মাঙ্গলিক অনুষ্ঠানে যোগদান করবেন।

 

কর্কট

 

কর্মের সুনাম, যশ, পদোন্নতির পথ সুগম করবে। ব্যবসা-বাণিজ্যে অংশীদারদের সঙ্গে দীর্ঘদিনের কলহ-বিবাদের মীমাংসা হওয়ায় গোটা ব্যবসা চাঙ্গা হয়ে উঠবে। শিক্ষার্থীদের উচ্চশিক্ষা তথা বিদেশ গমনের পথ প্রশস্ত হবে। সন্তানরা আজ্ঞাবহ হয়ে থাকবে তথা পুরস্কৃত হওয়ার সম্ভাবনা।

 

সিংহ

 

দুর্যোগের মেঘ কাটতে আরম্ভ করবে। শূন্য পকেট টাকায় পূর্ণ হয়ে উঠবে। বিদেশে অবস্থানরত স্বজনদের স্বদেশ প্রত্যাবর্তনে ঋণমুক্তির পথ খুলবে। প্রেমী যুগলের প্রেম বিবাহের মাধ্যমে সমাজে স্বীকৃতি পাবে। বাণিজ্যিক সফর লাভদায়ক হবে তথা ভ্রমণকালীন বন্ধুত্ব সারাজীবনের পাথেও হবে।

 

কন্যা

 

শুভাশুভ মিশ্রফল প্রদান করবে। যেমন আয় তেমন ব্যয় হওয়ায় সঞ্চয়ের খাতে থাকবে শূন্য। না বুঝে চুক্তি সম্পাদন ও বিনিয়োগ ঘাতক বলে প্রমাণিত হবে। গুপ্ত ও প্রকাশ্য শত্রুরা স্বজনদের সঙ্গে হাত মিলিয়ে আপনার গোপন প্রেম ও অনুচিত কাজবাজ ফাঁস করে দিতে পারে। বন্ধুত্ব শুভ।

 

তুলা

 

জীবনসঙ্গী শ্বশুরালয় ও মাতুলালয় থেকে ভরপুর সাহায্য-সহযোগিতা প্রাপ্ত হবেন। গৃহবাড়িতে নতুন আসবাবপত্র বস্ত্রালঙ্কার ও ইলেকট্রনিক্স সামগ্রীর পসরা সাজবে। হারানো পিতৃ-মাতৃ ধনসম্পদ-সম্পত্তি, ব্যবসা ফিরে পাওয়ার পথ খুলবে। লৌকিকতায় যেমন ব্যয় হবে তেমনি উপহারও পাবেন।

 

বৃশ্চিক

 

দুর্ঘটনা ও অপ্রীতিকর ঘটনা এড়াতে ভিড়ভাড়, তীব্রগতির বাহন বর্জনের সঙ্গে বাক্যপ্রয়োগে সতর্ক থাকুন। আয় বুঝে ব্যয় করুন। নচেৎ সঞ্চয়ে হাত পড়বে। শরীর-স্বাস্থ্যের প্রতি নজর দিন। নচেৎ শল্যচিকিৎসার প্রয়োজন পড়বে। মন সুরসঙ্গীত, ধর্ম ও পরোপকারের প্রতি আকৃষ্ট হয়ে থাকবে।

 

ধনু

 

পিতা-মাতার কাছ থেকে ভরপুর সাহায্য-সহযোগিতা প্রাপ্ত হবেন। দাম্পত্য সুখ-শান্তি প্রতিষ্ঠা বজায় রাখা কঠিন হবে। বিদ্যাশিক্ষায় ব্রতীদের জন্য দিনটি স্মরণীয় ও বরণীয় হয়ে থাকবে। কর্ম ও ব্যবসা-বাণিজ্যে বড় কোনো অর্ডার হাতে আসায় বস আপনার প্রশংসায় পঞ্চমুখ হয়ে থাকবেন। ভ্রমণ বন্ধুত্ব শুভ।

 

মকর

 

সহকর্মী ও অংশীদারদের সঙ্গে কলহ-বিবাদ প্রায় শেষ হওয়া কাজ প করে দেবে। দূর থেকে আসা কোনো সংবাদ দাম্পত্য জীবন কটুতায় ভরে তুলবে। গৃহবাড়ি অতিথি সমাগমে মুখর হয়ে থাকবে। অর্থকড়ির মামলায় কাউকে অধিক বিশ্বাস করা ঠিক হবে না। মন সুরসঙ্গীত ও পরোপকারের প্রতি ঝুঁকবে।

 

কুম্ভ

 

ভাইবোনদের কাছ থেকে প্রাপ্ত সহযোগিতা স্বপ্নপূরণে সহায়ক হবে। কর্ম ও ব্যবসা-বাণিজ্যে তরতাজা উন্নতি করতে থাকায় শূন্য পকেট পূর্ণ হয়ে উঠবে। গৃহবাড়িতে নতুন আসবাবপত্র, বস্ত্রালঙ্কার ও ইলেকট্রনিক্স সামগ্রীর পসরা সাজবে। প্রেমী যুগলের প্রেম বিবাহের মাধ্যমে সমাজে স্বীকৃতি পাবে।

 

মীন

 

ধন উপার্জনের নিত্যনতুন সুযোগ এসে হাজির হবে। বাণিজ্যিক সফর লাভদায়ক প্রমাণিত হবে। সন্তানরা আজ্ঞাবহ হয়ে থাকবে তথা তারা কোনো না কোনো পুরস্কারে ভূষিত হবে। শত্রু ও বিরোধী পক্ষের পাতা ফাঁদে তারা নিজেরাই ঘায়েল হবে। দাম্পত্য সুখশান্তি প্রতিষ্ঠা বজায় থাকবে।

Leave A Reply

Your email address will not be published.

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More