আজকের রাশিফল দেখুন

0 2,994

মেষ রাশি

কর্মস্থানে কোনও মহিলার দ্বারা উপকার হতে পারেন। আজ অর্থ উপার্জন খুব ভাল হবে না। সারা দিন সাংসারিক শান্তি বজায় থাকলেও সন্ধ্যার পরে সন্তান নিয়ে বিবাদ। আজ অযথা কোনও ঝামেলায় জড়িয়ে পড়তে পারেন। কর্মস্থানে নিজেকে খুব অসহায় মনে হতে পারে। পরিবারে কারও কাছ থেকে ধার নিতে হতে পারে। আপনার থেকে ছোট কারও সঙ্গে তর্ক বাধার সম্ভাবনা। মনের মতো মানুষের দেখা পাবেন।

 

 

বৃষ রাশি

কর্মসূত্রে দূরে যেতে হতে পারে। আজ সন্তানের কোনও ভাল জিনিস আপনাকে অবাক করবে। আজ যে কোনও ব্যবসায় ফল ভাল পাওয়া যাবে। সঙ্গীত চর্চায় উন্নতির সুযোগ আসতে পারে। উচ্চশিক্ষার ক্ষেত্রে সময়টা খুব প্রতিকূল। অতিরিক্ত ক্রোধের ফলে সংসারে অশান্তির যোগ দেখা যাচ্ছে। গুরুজনদের কথায় বিশেষ মনোযোগ দেওয়া প্রয়োজন। অংশীদারী ব্যবসার দিকে বিশেষ নজর দিন।

 

মিথুন রাশি

কোনও কাজে ভুল করবার জন্য চিন্তা বাড়তে পারে। আজ কোনও মহিলার কথায় আপনার খুব ক্ষতি হয়ে যেতে পারে। রাস্তায় যানবাহন চলাফেরায় বাড়তি সতর্কতা প্রয়োজন। কোনও দায়িত্ব পালন করতে নাজেহাল হতে হবে। পুরনো পাওনা আদায় করতে গিয়েও আটকে যাবে। আজ সারা দিন কোনও কারণে মানসিক চাপ বাড়তে পারে। কারও কাছ থেকে খুব বেশি সমাদর পেতে পারেন। তর্ক থেকে একটু সাবধান থাকুন।

 

 

কর্কট রাশি

সকালের দিকে স্ত্রীর কোনও ভাল কথা শোনবার জন্য সারা দিন আনন্দ। উচ্চপদস্থ ব্যক্তির সঙ্গে দেখা হওয়ায় উপকার। কারও বিবাহ সংবাদে মনে আনন্দের উদয়। যানবাহনে ওঠা নামায় বিপদের আশঙ্কা। কোমরের যন্ত্রণায় কষ্ট পেতে পারেন। উচ্চাশা থাকলে আজ সেটা সফল হতে পারে। মামলা মোকদ্দমা থেকে নিজেকে বাঁচিয়ে চলাই ভাল। সাংসারিক শান্তি বজায় থাকবে না। পুরনো কোনও শত্রুর কাছ থেকে বন্ধুর মতো ব্যবহার পাবেন।

 

 

সিংহ রাশি

দীর্ঘদিনের দাম্পত্য কলহ-বিবাদের মীমাংসা হবে। সহকর্মী ও অংশীদারদের পূর্ণ সহযোগিতা প্রাপ্ত হবেন। মামলা-মোকদ্দমার রায় পক্ষে আসায় হারানো ধনসম্পদ সম্পত্তি ব্যবসা ফিরে পাওয়ার পথ খুলবে। অপরিচিত কাউকে আশ্রয় দেওয়া খাল কেটে কুমির আনার সমান হতে পারে।

 

 

কন্যা রাশি

চতুর্দিক থেকে তরতাজা উন্নতি করতে থাকায় মন আনন্দে নাচবে। বিদেশে অবস্থানরত স্বজনদের স্বদেশ প্রত্যাবর্তনে গোটা পরিবারে খুশির জোয়ার বইবে। অংশীদারদের সঙ্গের কলহ-বিবাদের মীমাংসা হওয়ায় ব্যবসার বহুল প্রচার ও প্রসার ঘটবে। হারানো বন্ধুর সাক্ষাৎ শুভকর হবে।

তুলা রাশি

ধন উপার্জনের সব পথ খুলে যাওয়ায় দিনটি বেশ মৌজমাস্তিতে কাটবে। নিত্যনতুন পযান-প্রোগ্রাম আর স্বপ্ন-সাধ পূরণ হবে। বিবাহযোগ্যদের বিবাহের কথাবার্তা পাকাপাকি হবে। সন্তানদের কেরিয়ার অধ্যয়ন স্বাস্থ্য সংক্রান্ত দুশ্চিন্তার ঘুচবে। লৌকিকতায় প্রচুর ব্যয় হওয়ার সম্ভাবনা রয়েছে।

বৃশ্চিক রাশি
ব্যথার উপশম হতে পারে। প্রেম প্রণয়ে বিবাদ বৃদ্ধি। কর্মস্থানের কোনও অশান্তি বাড়িতে আসতে পারে। ব্যবসায় ঝুঁকি নিতে হবে। যুক্তিপূর্ণ কথা সুনাম বাড়াতে পারে। খেলাধূলার দিকে সাফল্য বাড়তে পারে। সংসারের কারণে অযথা ব্যয় বাড়তে পারে। কাউকে কটূ কথা বলবার জন্য দুঃখ বোধ হতে পারে। লিভারের কোনও সমস্যা বাড়তে পারে। দুপুরের পরে ব্যবসার দিকে কোনও ভাল উন্নতির সুযগ হাতছাড়া হওয়ার সম্ভাবনা।

 

ধনু রাশি

প্রিয়জনের কোনও খারাপ খবর বাড়িতে আসতে পারে। অযথা ভ্রমণ হতে পারে। সমাজের কোনও কাজের দায়িত্ব বাড়তে পারে। চর্বি থেকে কোনও রোগ বৃদ্ধি। পড়াশোনার জন্য সুনাম বৃদ্ধি। প্রতিবেশীর সঙ্গে বিবাদে না যাওয়াই ভাল হবে। সন্তানের জন্য বাড়তি কোনও খরচ হতে পারে। ব্যবসার জন্য কোনও অর্থ নষ্ট থেকে সাবধান। চাকরির স্থানে একটু সমস্যা বাড়তে পারে।

মকর রাশি

দূরে কোনও স্থানে ভ্রমণ হওয়ার জন্য খরচ বৃদ্ধি। আত্মীয় নিয়ে কোনও বিবাদ থেকে সাবধান। প্রেমের ব্যাপারে মান বাড়তে পারে। চাকরির স্থানে উন্নতির সুযোগ কাজে লাগান। বন্ধুর জন্য কোনও বিপদ থেকে উদ্ধার পাবেন। আগুন থেকে সাবধান। তর্ক থেকে জয় লাভ করবার জন্য আনন্দ। আর্থিক ব্যাপারে কোনও চাপ বাড়তে পারে। সংসারের জন্য অনেক কাজ করতে হবে আজ। মাথার যন্ত্রণা বৃদ্ধি। স্ত্রীর সঙ্গে কোনও তর্ক ও মন খারাপ।

কুম্ভ রাশি

অতিরিক্ত সহজ থাকার জন্য কাজের ক্ষতি হতে পারে। রাস্তায় কোনও অশান্তি থেকে সাবধান থাকুন। ব্যয় বাড়তে পারে। ব্যবসার জন্য কর্মচারীর সঙ্গে আলোচনা। প্রেমের জন্য বাড়িতে বিবাদ বাড়তে পারে। রক্তপাত থেকে সাবধান থাকা দরকার। ব্যবসায় বাড়তি কোনও লাভ হতে পারে। প্রিয়জনের থেকে আঘাত পেতে পারেন। বন্ধুদের সঙ্গে অর্থ ব্যয়। বাড়তি কোনও কথা বিবাদ ডেকে আনতে পারে।

মীন রাশি

ভাল কাজ করেও বদনাম বৃদ্ধি। আজ কোনও কাজের শুরু খুব ভাল হবে। একাধিক পথে আয় না করাই ভাল হবে। দূরে কোনও স্থানে ভ্রমণ নিয়ে আলোচনা। একটু সাবধানে চলাফেরা করুন, বিপদের যোগ আছে। কোনও একটি কাজ বার বার করতে হবে। যারা গান বাজনা নিয়ে কাজ করেন তাদের জন্য ভাল সময়। রক্তচাপর হেরফের নিয়ে চিন্তা। পূজার ব্যাপারে অনেক খরচ হতে পারে।

Leave A Reply

Your email address will not be published.

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More